Upcoming Conference/Events

Pages

News

News Details
হবিগঞ্জ কৃষি বিশ্ববিদ্যালয়ের নবনিযুক্ত মাননীয় উপাচার্য প্রফেসর ড. মোঃ আবদুল বাসেত কে অভিনন্দন
Tuesday, 23-March-2021 [12:09:33]

অভিনন্দন বার্তা

 

হবিগঞ্জ কৃষি বিশ্ববিদ্যালয়ের নবনিযুক্ত মাননীয় উপাচার্য প্রফেসর ড. মোঃ আবদুল বাসেত কে অভিনন্দন

 

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দিক-নির্দেশনায় টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা- খাদ্য নিরাপত্তা, পুষ্টি ও কৃষির উন্নয়ন অর্জনের লক্ষ্যে প্রতিষ্ঠিত হবিগঞ্জ কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রথম উপাচার্য নিয়োগ প্রাপ্ত হওয়ায় প্রফেসর ড. মোঃ আবদুল বাসেত কে প্রাণিসম্পদ উৎপাদন ও ব্যবস্থাপনা বিভাগের পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আপনার এই সাফল্যের জন্য আমরা অত্যন্ত আনন্দিত ও গর্বিত।

 

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রাণিসম্পদ উৎপাদন ও ব্যবস্থাপনা বিভাগের চেয়ারম্যান, বর্তমান সিন্ডিকেট সদস্য, বাংলাদেশ বিশ^বিদ্যালয় মঞ্জুরী কমিশনের সদস্য (খন্ডকালীন), শিক্ষাবিদ, প্রথিতযশা প্রাণিসম্পদ গবেষক, মুজিব আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনার প্রতি প্রগাঢ় শ্রদ্ধাবোধ ও প্রগতিশীল শিক্ষক সমাজের পুরোধার ব্যক্তিত্ব প্রফেসর ড. মোঃ আবদুল বাসেত কে উপাচার্য নিয়োগ প্রদান করায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মহামান্য রাষ্ট্রপতি জনাব মোঃ আবদুল হামিদ, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, শিক্ষামন্ত্রী ডাঃ দীপুমনি ও শিক্ষা উপমন্ত্রী জনাব মুহিবুল হাসান চৌধুরীর প্রতি প্রাণিসম্পদ উৎপাদন ও ব্যবস্থাপনা বিভাগ চির কৃতজ্ঞ ও ঋণী।

 

প্রথম উপাচার্য হিসাবে আপনি আপনার মেধা, মনন ও প্রজ্ঞা দিয়ে নব প্রতিষ্ঠিত হবিগঞ্জ কৃষি বিশ্ববিদ্যালয়কে আধুনিক কৃষি শিক্ষা ও গবেষণায় মডেল বিশ্ববিদ্যালয় হিসাবে গড়ে উঠবে বলে আমরা প্রত্যাশা করি।

 

আমরা আপনার উন্নতি ও মঙ্গল কামনা করছি।

প্রাণিসম্পদ উৎপাদন ও ব্যবস্থাপনা বিভাগ পরিবার

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়, সিলেট-৩১০০।