Notice details

করোনার কারণে শিক্ষার্থীদের সার্বিক নিরাপত্তার বিষয় বিবেচনায় আগামী ৬ আগস্ট ২০২০ পর্যন্ত ক্লাস ও পরীক্ষা বন্ধ থাকবে।

Added Date: Monday 15-Jun-2020 [21:33:31]

জরুরি বিজ্ঞপ্তি
এতদ্বারা সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষার্থী-শিক্ষক-কর্মকর্তা-কর্মচারীর অবগতি ও কার্যার্থে জানানো যাচ্ছে, সরকারি নির্দেশনার পরিপ্রেক্ষিতে বৈশ্বিক মহামারি করোনার কারণে শিক্ষার্থীদের সার্বিক নিরাপত্তার বিষয় বিবেচনায় আগামী ৬ আগস্ট ২০২০ পর্যন্ত এই বিশ্ববিদ্যালয়ে ক্লাস ও পরীক্ষা বন্ধ থাকবে।

তবে শুধুমাত্র প্রশাসনিক প্রয়োজনে (যথা: ছাত্রভর্তি, বিজ্ঞানাগার, পাঠাগার, যন্ত্রপাতি রক্ষণাবেক্ষণ, পরিষ্কার-পরিচ্ছন্নতা ইত্যাদি) এই বিশ্ববিদ্যালয়ের কার্যক্রম সীমিত পরিসরে চালু থাকবে। তবে অসুস্থ শিক্ষক-কর্মকর্তা-কর্মচারী, সন্তান সম্ভবা নারী এবং ঝুঁকিপূর্ণ ব্যক্তিকে উপস্থিত হওয়া থেকে বিরত থাকার জন্য বলা হলো।

১। সংশ্লিষ্ট দপ্তরের ২৫% শিক্ষক, কর্মকর্তা, কর্মচারি রোস্টার ভিত্তিতে দাপ্তরিক দায়িত্ব পালন করবেন। জরুরি প্রয়োজন ছাড়া বহিরাগত কেউ ক্যাম্পাসে প্রবেশ ও অবস্থান করতে পারবেন না।

২। জরুরি সেবাসমূহ- ভাইস-চ্যান্সেলর সচিবালয়, রেজিস্ট্রার কার্যালয়, অর্থ ও হিসাব, পরিকল্পনা, উন্নয়ন ও ওয়ার্কস, প্রকৌশল শাখা, হেলথ কেয়ার সেন্টার, বিদ্যুৎ-গ্যাস-পানি সরবরাহ, প্রিভেন্টিভ শাখা, নিরাপত্তা শাখা ন্যূনতম জনবল দ্বারা চালু থাকবে।

৩। এই বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-কর্মকর্তা-কর্মচারীদের কর্মস্থল (সিলেট) ত্যাগ না করার জন্য বলা হলো।

এছাড়া সকলকে স্বাস্থ্যবিধি পালন নিশ্চিত এবং সরকারি অন্যান্য সিদ্ধান্ত যথাযথ পালনের জন্য বলা হলো।
 

ভাইস-চ্যান্সেলর মহোদয়ের আদেশক্রমে,

মো. বদরুল ইসলাম
রেজিস্ট্রার
সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়, সিলেট।