Upcoming Conference/Events

Pages

News

News Details
সিকৃবিতে আন্তঃ অনুষদীয় ক্রীড়া প্রতিযোগিতা
Tuesday, 15-January-2019 [04:08:06]
“ক্রীড়ই শক্তি, ক্রীড়াই বল” এই শ্লোগানকে সামনে রেখে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে শুরু হয়েছে আন্তঃ অনুষদীয় ক্রীড়া প্রতিযোগিতা ২০১৮-২০১৯। সপ্তাহব্যাপি এই প্রতিযোগিতার উদ্বোধন করেন সিকৃবির ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ মতিয়ার রহমান হাওলাদার। শরীরচর্চা শিক্ষা বিভাগের পরিচালক মোঃ ছানোয়ার হোসেন মিঞার সঞ্চালনায়, ক্রীড়া প্রতিযোগিতা উপকমিটির সভাপতি প্রফেসর ড. মোঃ শহীদুল ইসলামের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডিন কাউন্সিলের আহŸায়ক প্রফেসর ড. মোঃ আবুল কাশেম, রেজিস্ট্রার মোঃ বদরুল ইসলাম শোয়েব, বিভিন্ন অনুষদের ডিনবৃন্দ, দপ্তর প্রধানবৃন্দ, বিভিন্ন বিভাগের শিক্ষক ও কর্মকর্তাবৃন্দ। ক্রিকেট, ভলিবল ও ব্যাডমিন্টন এই ৩ ক্যাটাগরিতে ৬টি অনুষদের ছেলে ও মেয়ে উভয়েরই বিভিন্ন টিম রয়েছে বলে জানিয়েছে জনসংযোগ ও প্রকাশনা দপ্তর।

মঙ্গলবার বেলা ৩টায় ভলিবল বলে সার্ভ করে মূল আয়োজন শুরু করেন সিকৃবির ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ মতিয়ার রহমান হাওলাদার। এক বক্তৃতায় তিনি বলেন, “বিশ্ববিদ্যালয়ে যারা পড়াশোনা করে তারা জীবনের শ্রেষ্ঠ সময় কাটায়। এই সময়ে নিজেকে চৌকশ ও যোগ্য করা প্রতিটি শিক্ষার্থীর দায়িত্ব ও কর্তব্য।” খেলা শুরুর আগে তিনি খেলোয়ারদের অভিনন্দন জানান। পরে প্রথম ম্যাচে মুখোমুখি হয় ভেটেরিনারি, এনিম্যাল ও বায়োমেডিক্যাল সায়েন্স অনুষদ ও বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং অনুষদের পুরুষ ভলিবল দল।

এদিকে আন্তঃ অনুষদীয় ক্রীড়া প্রতিযোগিতা টুর্নামেন্ট উপলক্ষ্যে সিকৃবিতে উৎসবমূখর পরিবেশ সৃষ্টি হয়েছে। প্রথমদিনই দর্শক গ্যালারিতে বসে খেলা উপভোগ করেন বিশ্ববিদ্যালয়ের সকল স্তরের ছাত্র-শিক্ষক-কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।